×
  • প্রকাশিত : ২০২০-১১-২৮
  • ১৬৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রায় ২ যুগ স্থবিরতা কাটছে অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগের। কিশোরগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকের নির্দেশনায় আজ অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগের কর্মী সভার আয়োজন করতে যাচ্ছে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ। আর এতেই প্রাণ সঞ্চার হয়েছে অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে।

ধারনা করা হচ্ছে, এই কর্মী সভার মধ্য দিয়েই দীর্ঘদিনের অচলায়তন ভেঙ্গে গঠিত হবে অষ্টগ্রাম উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি। তাই কর্মীসভা সফল করতে ও নিজেদের নেতৃত্বের জানান দিতে তোড়জোড় শুরু হয়েছে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে। তাদের সাথে কথা বলা জানা যায়, নতুন কমিটিতে নিজেদের সভাপতি ও সাধারন সম্পাদক পদ নিশ্চিত পেতে দৌড়ঝাপ শুরু করেছেন একাধিক ছাত্রনেতা। তাদের মধ্যে সভাপতি পদ প্রার্থী শেখ তারিফ আহম্মদ, মো. শামসুল আলম শামীমমেহেদী হাসান নঈম। এছাড়া সাধারন সম্পাদক পদ পদ প্রার্থীদের মধ্য আলোচনার শীর্ষে রয়েছেন  আহমেদ রেদোয়ান সাদমোমেন শাহ মধু, মোঃ জায়েদ,  কে, এম রাশীদুন্নবী তানভীর তালুকদার, শেখ তায়েবুর রহমান নবীন, মো. রাসেলসিহাব সৌরভ, রিয়াজুল ইসলাম সৌরভ সহ আরো বেশ কয়েকজন ।সাংগঠনিক সম্পাদক সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদ সমূহের জন্যেও চলছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে ব্যাপক প্রচারণা।

    উপজেলা ছাত্রলীগ কর্মী বিল্লাল হোসেন রামিন বলেন," দীর্ঘ ২২ বছর পর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন প্রক্রিয়া শুরু করায় প্রথমেই ধন্যবাদ জানাই হাওড় জনপদের প্রাণপুরুষ কিশোরগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ভাই ও জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে। এই কমিটি গঠনকে কেন্দ্র করে অষ্টগ্রাম উপজেলার ছাত্র সমাজের মাঝে এক উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। আমরা বিশ্বাস করি আগামীকালের কর্মী সভায় গনতান্ত্রিক প্রক্রিয়ায় ত্যাগী, সাংগঠনিক ও মেধাবী নেতৃত্ব উপজেলা ছাত্রলীগে সভাপতি সাধারন সম্পাদক নির্বাচিত হবে এবং তাদের নেতৃত্বে অস্টগ্রাম উপজেলা ছাত্রলীগ একটি মডেল ইউনিট হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ ছাত্রসমাজের মাঝে ছড়িয়ে দিতে সফল হবে"।

এছাড়া ছাত্রলীগ নেতা  আকাঈদ ইসলামের প্রত্যাশা দীর্ঘকাল পর হওয়া উপজেলা কমিটিতে যেনো প্রত্যেক ইউনিয়ন এর পরিক্ষিত ছাত্রলীগ কর্মীদের যথাযথ মুল্যায়ন করা হয়। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat