×
  • প্রকাশিত : ২০২০-১২-০২
  • ১৩৪৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নব গঠিত কমিটির নেতারা।

বুধবার (২ ডিসেম্বর) দুপুর ২টায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি মো. বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এম এ মান্নান কচি’র নেতৃত্বে কমিটির সদস্যরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।শ্রদ্ধা নিবেদন শেষে নেতারা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নিয়ে বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহিদদের রুহের মাগফিরাত কামনা করেন।পরে সেখানে নব গঠিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান সভাপতি মো. বজলুর রহমান।


ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান উপস্থিত সাংবাদিকদের বলেন, আন্দোলন সংগ্রামে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ অতীতের ন্যায় আরও শক্তিশালী হয়ে রাজপথে থাকবে। মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা জঙ্গিবাদ উগ্র মৌলবাদী সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি বলেন, মহানগর উত্তর আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে রাজপথে থাকবে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগে কোনও সন্ত্রাসী চাঁদাবাজের জায়গা হবে না এ বিষয়ে নেতাকর্মীরা সতর্ক আছে। এরপরে কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সর্বদা সচেষ্ট থাকবে। আমি আমার উপর অর্পিত মহান দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবো। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় প্রজন্ম গড়ার লক্ষ্যে আমরা নবনির্বাচিতরা সবসময় কাজ করে যাবো’।



এসময় ঢাকা উত্তর আওয়ামী লীগের সহসভাপতি জাহানারা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান হাবিব এমপি, মতিউর রহমান মতি, জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মিজানুর রহমান, দপ্তর সম্পাদক প্রলয় সমাদ্দার বাপ্পি, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুল ইসলাম মিজু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাজমুল আলম জুয়েলসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat