×
  • প্রকাশিত : ২০২৩-০২-২৫
  • ৩৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপেক্ষায় গোপালগঞ্জের কোটালিপাড়া টিটি উচ্চ বিদ্যালয় মাঠ আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে। শনিবার (২৫ জানুয়ারি) দুপুর দেড়টায় প্রধানমন্ত্রীর ভাষণ দেওয়ার কথা থাকলেও সকাল ১০টার মধ্যেই জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। এ জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন তিনি।


আজ শনিবার সকাল ১০টার দিকে জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হয়। পরে স্থানীয় নেতারা বক্তব্য শুরু করেন।

সকাল থেকেই কোটালীপাড়ার ভাঙ্গার হাটের টিটি উচ্চ বিদ্যালয় মাটে মানুষের ঢল নামে। প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে আশপাশের সব জেলা থেকে এসেছেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা। বাস, পিকাপ লেগুনাসহ বিভিন্ন যানবাহনে করে এখনও জনসভায় আসছেন অনেকে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম বলেন, আমাদের জনসভায় আজ বিশ লাখ মানুষের সমাগম হবে। শুধু নেত্রীর কারণে জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়েছে। এখন কানায় কানায় পূর্ণ মাঠ। মাঠের বাইরেও অবস্থান করছে অনেকে। প্রধানমন্ত্রী পৌঁছালে আরও মানুষের সমাগম হবে। 

কোটালিপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, দীর্ঘ চার বছর পর আমাদের প্রাণপ্রিয় নেত্রী আমাদের মাঝে আসছেন। তার বক্তব্য শোনার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি।ইতোমধ্যে জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী আছেন বলেই আমাদের কোটালীপাড়ায় এত উন্নয়ন হয়েছে। আমরা তার দীর্ঘায়ু কামনা করি। আগামী নির্বাচনে তাকে আমরা বিপুল ভোটে জয়ী করব। 

প্রসঙ্গত, দীর্ঘ সাড়ে চার বছর পর নিজ নির্বাচনী এলাকায় জনসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে ২০১৮ সালে শেখ লুৎফর রহমান ডিগ্রি কলেজ মাঠে তিনি জনসভায় বক্তব্য রেখেছিলেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat