×
  • প্রকাশিত : ২০২০-১২-১২
  • ১০৩৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবিলা করে স্বপ্নেপদ্মা সেতু এখন বাস্তব। অত্যন্ত সাফল্যের সঙ্গেই গতকাল বৃহস্পতিবার বসানো হয়েছে পদ্মা সেতুর সর্বশেষ স্প্যান। এমন গৌরবময় অর্জনে তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে মিরপুর ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ সকালে মিরপুর থানা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদ ও সাধারন সম্পাদক মোহাম্মদ চৌধুরী আল-ইমরানের নেতৃত্বে এক বিশাল আনন্দ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয় । এ সময় মিরপুর থানা ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মী স্লোগানে স্লোগানে মুখরিত হয় মিরপুরের রাজপথ। এসময় মিরপুর থানা ছাত্রলীগের অন্তর্গত প্রত্যেকটি ওয়ার্ডের নেতাকর্মীরা ও উপস্থিত থাকেন

এসময় মিরপুর থানা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদ জানান,উন্নয়নের সিঁড়ি বেয়ে দেশের ইতিহাসে সবচেয়ে বড় প্রকল্প পদ্মা সেতু আজ দৃশ্যমান হওয়ার মধ্য দিয়ে নতুন এক যুগে প্রবেশ করেছে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।  তাই এই বিশাল অর্জন কে উদযাপন করার লক্ষ্যে আমাদের মাননীয় সংসদ সদস্য মোঃ আসলামুল হক- ভাই এর নির্দেশনায় এই বিজয় মিছিলের আয়োজন করা হয়েছে।

মিরপুর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ চৌধুরী আল-ইমরান বলেন, শুধু একটা সেতু হিসেবে খ্যাত নয়! এটা কোটি মানুষের স্বপ্নকে বাস্তবে রুপান্তর করা। এই অসামান্য সফলতার জন্য মাননীয় প্রধানমন্ত্রী কে অবশ্যই কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করা প্রয়োজন। তাই আজকের এই আনন্দ মিছিল।

পরে এই আনন্দ মিছিল শেষে আনন্দ সমাবেশে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat