×
  • প্রকাশিত : ২০২১-০৩-২৭
  • ১০৩৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে প্রস্তাবিত পর্তুগাল আওয়ামী যুবলীগ কর্তৃক পর্তুগালের স্থানীয় একটি হল রুমে করোনা পরিস্থিতি বিবেচনায় সীমিত পরিসরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভার্চুয়ালী সংযুক্তির মাধ্যমে যুবলীগ নেতা অনুপম মেহেদী অনু’র সভাপতিত্বে ও তানভীর আলম জনি’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ এর সভাপতি জহিরুল আলম জসিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা মাহবুব আলম পর্তুগাল আওয়ামীলীগ সহ-সভাপতি মিজানুর রহমান মোল্লা ও সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন।
এছাড়াও সুবর্ণ জয়ন্তীর ঐ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগালে পর্তুগাল বাংলা প্রেস ক্লাব এর সভাপতি রনি মোহাম্মদ, সাধারণ সম্পাদক মো: রাসেল আহাম্মেদ, সহ-সভাপতি জহুরুল মুন, সহ-সভাপতি এফ আই রনি, প্রচার সম্পাদক এনামুল হক ও এনটিভি ইউরোপ এর পর্তুগাল প্রতিনিধি বেলাল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে আগত অতিথিবৃন্দ ও যুবলীগ নেতাকর্মীরা মিলে বাংলাদেশের পতাকা খচিত দৃষ্টিনন্দন একটি কেক কেটে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করেন। পরবর্তীতে অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ও যুবলীগ নেতাকর্মীরা বক্তব্য করেন। বক্তব্যে সকলেই স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কথা স্মরণ করেন, শ্রদ্ধা জানান জাতির সুর্য সন্তানদের যাঁদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের মহান স্বাধীনতা। সেই সাথে পর্তুগালে যুবলীগ গঠন ও এখানকার মুজিব আদর্শে বিশ্বাসী যুবলীগের প্রত্যেকটি নেতা/কর্মীর পরিশ্রমের সম্মিলনেই একটি শক্তিশালী সংগঠন গড়ে তোলার ব্যাপারে গুরুত্ব আরোপ করেন। পর্তুগালে যুবলীগ এর কোন কমিটি না থাকা স্বত্বেও দেশে সক্রিয় রাজনীতি করা সাবেক ছাত্রনেতাদের নিয়ে সুসংগঠিত হয়ে এত সুন্দর আয়োজন করায় যুবলীগ নেতা/কর্মীদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামীলীগের মো: মেহেদী হাসান, হাবিবুর রহমান, সোহেল খান, মো: শাহজালাল ও আহসান উল্লাহ সরকার; যুবলীগ নেতা রফিক বাবুল, ফারুক হোসেন মানিক, খন্দকার ইউনুস ফাহাদ, যুবলীগ নেতা মো: সাইদ আহমেদ, সামিউল কাউসার, মো: জুয়েল রানা প্রধান, মাহাদী হাসান সুমন, জাহিদ হোসেন, আনোয়ার হোসেন চৌধুরী, জাহিদ হাসান, মো: শামস, আহসান কবির, কাউসার আলম, মো: মোয়াজ্জেম হোসেন, সালেহ আহমেদ রাজু, ফারুক শিকদার, এইচ এম সাচ্চু প্রমুখ।

পরিশেষে সঞ্চালক তানভীর আলম জনি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন ও সকলের সহযোগিতায় পর্তুগালে একটি শক্তিশালী ও ঐক্যবদ্ধ যুবলীগ গঠনে সকলের সহযোগিতা কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat