×
  • প্রকাশিত : ২০২১-০৩-০৩
  • ১২০২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ঢাকা-১৪ আসনের সকল নাগরিকের করোনা টিকা নিশ্চিত করতে এক অনন্য উদ্যোগ গ্রহন করেন সাংসদ আসলামুল হক। প্রতিটি নাগরিকের বাড়ি বাড়ি গিয়ে করোনা টিকার নিবন্ধন করে দিচ্ছেন তার স্বেচ্ছাসেবী টিমের সদস্যরা। গতকাল থেকে ঢাকা-১৪ আসনের ৬ টি ওয়ার্ডে এই কার্যক্রম শুরু হয়।

স্বেচ্ছাসেবীরা জানান, ঢাকা-১৪ আসনের সাংসদ প্রতিটি নাগরিক টিকা সুবিধা নিশ্চিত করতে এই কার্যক্রম গ্রহন করেছেন। তার নির্দেশনা অনুযায়ী ঢাকা-১৪ আসনের প্রতিটি ওয়ার্ডে ২০ সদস্যের একটি টিম গঠন করা হয়েছে, যারা প্রতিদিন সকাল হতে নাগরিকদের বাড়িতে উপস্থিত হয়ে স্মার্ট ডিভাইস ব্যবহার করে তাদের টিকা নিবন্ধন করে দিবেন। প্রথমবস্থায় সরকারের নির্দেশনা অনুযায়ী ৪০ বৎসর বা তার চেয়ে বেশী বয়সী জনগনকে এই টিকার নিবন্ধন করে দেয়া হচ্ছে। পরবর্তীতে সবাইকেই এই টিকা নেয়ার জন্য নিবন্ধন করে দেয়া হবে এবং সর্বশেষ ব্যাক্তিটির নিবন্ধন নিশ্চিত না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চালানোর নির্দেশ দিয়েছেন এমপি আসলামুল হক বলে জানান স্বেচ্ছাসেবীরা।

এমপি আসলামুল হকের এই ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ১৪ আসনের স্থানীয় জনগণ। তারা বলেন এই টিকা নিবন্ধন করে দেয়ায় সবাই টিকা নিতে আগ্রহী হবে। পাশাপাশি অনেকেই যারা এই ডিজিটাল অনলাইন ব্যবস্থা সম্পর্কে অভিজ্ঞ নয় তারা ব্যাপকভাবে উপকৃত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat